সেরা ৫ টি গ্যাজেট ২০২৩

সেরা ৫ টি গ্যাজেট ২০২৩

আজকের টপিক টি খুব বেশি ইউনিক এবং খুবই ইন্টারেস্টিং কারণ আজকের ভিডিওতে টপ ফাইভ গ্যাজেট, যেগুলো সেই লেভেলের ইউনিক জিনিস। এমন কিছু জিনিস রয়েছে যেগুলো আপনি এর আগে দেখেন নি যেগুলো আপনার কাজ আরো সহজ করে দেবে। আশাকরি প্রত্যেক টা জিনিস খুব ইউনিক হবে অনেক বেশি মজা হবে।

সেরা ৫ টি গ্যাজেট ২০২৩

Nextool 11 in 1

Multi-functional যেখানে অনেক টুল রয়েছে। প্রথমে একটা ছু্রি পেয়ে যাব যেটা ভাই মারাত্মক রকমের ধার। সর্বপ্রথম দিন আমি যখন হাতে পেয়েছিলাম খুলে একটু নাড়াচাড়া করতে গিয়ে যে হাতের মাঝে আমি কতখানি জায়গা কেটে গেছে। সাবধানে কাজ করতে হবে, আর এটা সেই বিল্ড কোয়ালিটি একদম লেভেলের। কাটার প্রয়োজন হলে করাতের টাইপের কাজ সহজেই করতে পারবেন। আবার লক সিস্টেম রয়েছে লক হয়ে থাকে যার ফলে কাটতে সুবিধা হয়। এটা খুবই প্রয়োজনীয় জিনিস।

👉 Google News-এ Sam Zone ওয়েবসাইট অনুসরণ করতে এখানে ক্লিক করুন এবং আমাদের ফলো করুন

এই জিনিসটা নিশ্চয়ই আপনাদের অনেকের প্রয়োজন হতে পারে। যেকোন সিচুয়েশনে হতে পারে আপনার গাড়িতেও কাজে লাগতে পারে বা বাইকারদের কাজে লাগতে পারে। টোটালি ফাংশনাল একটা টুল ভাই তারপর একটি সিজার এবং এটাও হান্ডেট পার্সেন্ট ফাংশনাল সো এটা দিয়ে কাটা কাটি কাজ করতে পারবেন। এর বাইরে আমি বলছিলাম এটা দিয়ে আগুন জ্বালাতে পারবেন। যারা ডিসকভারি দেখছেন তারপর ভিডিওটি দেখেছেন তারা নিশ্চয়ই জানেন এখানে একটা শলাকা থাকে। ইস্ক্র খোলার মত যন্ত্র রয়েছে এরকম অনেক কিছুই রয়েছে। Nextool 11 in 1 প্রাইস হল ২,৫৫০ টাকা।

Tecno Camon 17 Price In Bangladesh | টেকনো মোবাইল দাম 2023

Mcdodo Travel Adapter

Mcdodo Travel Adapter একটি বহুমুখী ডিভাইস যা আপনাকে আন্তর্জাতিকভাবে ভ্রমণ করার সময় আপনার ইলেকট্রনিক ডিভাইসগুলিকে চার্জ করতে দেয়। কিটটিতে সাধারণত বিভিন্ন ধরণের প্লাগ থাকে যা বিভিন্ন দেশ এবং অঞ্চলে ব্যবহার করা যেতে পারে। এই অ্যাডাপ্টারটি আপনার ডিভাইসের প্লাগের সাথে সামঞ্জস্যপূর্ণ একটি বিন্যাসে কান্ট্রি ওয়াল আউটলেটগুলিকে রূপান্তর করার জন্য ডিজাইন করা হয়েছে৷ Mcdodo Travel Adapter দাম হচ্ছে ২,২৯০ টাকা।

১০ হাজার টাকার মধ্যে ভাল মোবাইল ফোন বাংলাদেশে ২০২৩

ModelCP-3471
MaterialFireproof PC
ColorBlack
CompatibleUniversal travel adapter is compatible with outlets in over 200 countries & regions
Power20W max
OutputUSB-C: 5V⎓3A, 9V⎓2.22A, 12V⎓1.67A
USB-A1/ USB-A2: 5V⎓3A, 9V⎓2A, 12V⎓1.5A
Total Output: 5V⎓3A
Input100-240V~ 50/60Hz 600mA
Size68.4×54.8×52.7mm
Weight127.6g

10টি সেরা মোবাইল ওয়ালপেপার ডাউনলোড / Mobile Walpaper

BASEUS UltraClean Series Multifunctional Cleaning Kit

Baseus মাল্টি-পারপাস ক্লিনিং কিট হল আপনার ডিভাইস এবং অন্যান্য আইটেমগুলিকে পরিষ্কার এবং পরিপাটি রাখার জন্য ডিজাইন করা একটি সর্বোপরি পরিচ্ছন্নতার সরঞ্জাম। এটি সাধারণত বিভিন্ন ধরণের সরঞ্জাম এবং ফিক্সচার অন্তর্ভুক্ত করে যা আপনাকে কার্যকরভাবে বিভিন্ন পৃষ্ঠতল পরিষ্কার করতে দেয়। যদিও নির্দিষ্ট বিষয়বস্তু পরিবর্তিত হতে পারে, সাধারণ আইটেম আপনি Baseus অল-ইন-ওয়ান ক্লিনিং কিটে খুঁজে পেতে পারেন নিম্নলিখিতগুলি অন্তর্ভুক্ত করে:

মাইক্রোফাইবার কাপড়: স্ক্র্যাচ বা রেখা ছাড়াই স্ক্রিন, লেন্স এবং অন্যান্য সূক্ষ্ম পৃষ্ঠ পরিষ্কার করার জন্য একটি নরম এবং মৃদু কাপড়।

ক্লিনিং সলিউশন: বিভিন্ন সারফেস থেকে আঙ্গুলের ছাপ, দাগ এবং ময়লা অপসারণের জন্য উপযুক্ত একটি হালকা পরিষ্কার দ্রবণ বা স্প্রে।

ক্লিনিং ব্রাশ: নরম ব্রিসলস সহ একটি ছোট ব্রাশ যা কীবোর্ড, ভেন্ট এবং অন্যান্য হার্ড টু নাগালের জায়গাগুলি পরিষ্কার করতে ব্যবহার করা যেতে পারে।

Tecno Camon 19 প্রাইস ইন বাংলাদেশ | টেকনো মোবাইল দাম 2023

ব্লোয়ার: একটি টুল যা সংবেদনশীল ইলেকট্রনিক্স এবং ক্যামেরা লেন্স থেকে ধুলো এবং ময়লা অপসারণের জন্য একটি জেট বায়ু ছেড়ে দেয়।

ক্লিনিং সোয়াবস: এগুলি হল ছোট ডিসপোজেবল সোয়াব যা হার্ড টু নাগালের জায়গা, ক্যামেরা সেন্সর এবং অন্যান্য সংবেদনশীল উপাদান পরিষ্কার করতে ব্যবহৃত হয়।

ডাস্ট রিমুভার স্টিকার: আঠালো স্টিকার যা স্ক্রিন এবং অন্যান্য পৃষ্ঠ থেকে ধুলো এবং ময়লা অপসারণ করতে ব্যবহার করা যেতে পারে।

ক্লিনিং জেল: একটি মসৃণ, আঠালো জেল যা ময়লা, ধুলো এবং টুকরো টুকরো তুলতে পৃষ্ঠের উপর চাপ দেওয়া যেতে পারে।

25000 Price Mobile In Bangladesh 2023 | 25000 টাকার মধ্যে ভালো মোবাইল বাংলাদেশ 2023

ক্যারি ব্যাগ বা কেস: কমপ্যাক্ট ব্যাগ বা কেস সব পরিষ্কারের সরঞ্জামের সহজ স্টোরেজের জন্য।

অনুগ্রহ করে মনে রাখবেন যে বেসিউস মাল্টি-পারপাস ক্লিনিং কিটের নির্দিষ্ট বিষয়বস্তু নির্বাচিত মডেল এবং সংস্করণের উপর নির্ভর করে পরিবর্তিত হতে পারে। আপনি আগ্রহী কিটটিতে কী অন্তর্ভুক্ত রয়েছে তার বিশদ বিবরণের জন্য সর্বদা পণ্যের বিবরণ বা প্যাকেজিং পরীক্ষা করুন। Baseus মাল্টি-পারপাস ক্লিনিং কিট প্রাইস হল ৯৯৯ টাকা।

FeaturesMultifunctional cleaning kit for keyboards, headphones, screens, etc.
Soft and delicate bristles for gentle cleaning
Deep cleaning of earphones for charging case, sound outlet, and charging port
ABS safe material
Integrated storage design for easy carrying

Mohave Privacy Screen Protector with Installation kit for Samsung Galaxy S23 Ultra

Samsung Galaxy S23 Ultra-এর জন্য ইনস্টলেশন কিট সহ Mohave প্রাইভেসি স্ক্রিন প্রটেক্টর উপযুক্ত যদি আপনি এমন একটি স্ক্রিন প্রটেক্টর খুঁজছেন যা গোপনীয়তা এবং সুরক্ষা উভয়ই দেয়। এই পণ্যটি স্ক্র্যাচ-প্রতিরোধী ন্যানো-হাইব্রিড উপকরণ ব্যবহার করে এবং এর কঠোরতা 7H, যা এটিকে কী এবং কয়েনের মতো ধারালো বস্তু থেকে স্ক্র্যাচ প্রতিরোধী করে তোলে। স্ক্রীনকে দাগ থেকে রক্ষা করার জন্য এটিতে একটি অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট লেপও রয়েছে।

এই স্ক্রিনসেভারের গোপনীয়তা বৈশিষ্ট্য এটিকে অন্যান্য স্ক্রিনসেভার থেকে আলাদা করে তোলে। সর্বাধিক 30 ডিগ্রি দেখার কোণে, আপনার পাশের লোকেরা দেখতে পাবে না যে আপনি আপনার ফোনে কী করছেন৷ সর্বজনীন বা ভাগ করা কাজের পরিবেশে আপনার ফোন ব্যবহার করার সময় এটি আপনার গোপনীয়তা রক্ষার জন্য আদর্শ।

স্ক্রিন প্রটেক্টর সহজে ব্যবহারের জন্য একটি ইনস্টলেশন কিট সহ আসে। কিট একটি পরিষ্কার কাপড়, ধুলো অপসারণ স্টিকার এবং অবস্থান টেমপ্লেট অন্তর্ভুক্ত. অ্যালাইনমেন্ট প্যাটার্নগুলি আপনাকে আপনার স্ক্রিন প্রটেক্টরকে পুরোপুরি সারিবদ্ধ করতে দেয় যাতে কোনও বায়ু বুদবুদ বা ফাঁক না থাকে।

সামগ্রিকভাবে, Samsung Galaxy S23 Ultra-এর জন্য ইনস্টলেশন কিট সহ Mohave প্রাইভেসি স্ক্রিন প্রটেক্টর একটি দুর্দান্ত পছন্দ যদি আপনি এমন একটি স্ক্রিন প্রটেক্টর খুঁজছেন যা গোপনীয়তা এবং সুরক্ষা উভয়ই অফার করে। ব্যবহার করা সহজ এবং খুব স্ক্র্যাচ প্রতিরোধী।

Tecno Camon 20 Series Fashion Festival 2023

সুবিধা

  • গোপনীয়তা এবং সুরক্ষা প্রদান করে
  • স্ক্র্যাচ-প্রতিরোধী ন্যানো-হাইব্রিড উপকরণ ব্যবহার করা হয়
  • অ্যান্টি-ফিঙ্গারপ্রিন্ট লেপ
  • অন্তর্ভুক্ত ইনস্টলেশন কিট দিয়ে ইনস্টল করা সহজ

অসুবিধা

  • এটি অন্যান্য স্ক্রিন প্রটেক্টরের তুলনায় কিছুটা বেশি ব্যয়বহুল হতে পারে
  • গোপনীয়তা বৈশিষ্ট্য সবার জন্য আদর্শ নাও হতে পারে

আপনি যদি গোপনীয়তা এবং সুরক্ষা উভয়ই অফার করে এমন একটি স্ক্রিন প্রটেক্টর খুঁজছেন, আমরা আপনাকে Samsung Galaxy S23 Ultra-এর জন্য ইনস্টলেশন কিট সহ Mohave প্রাইভেসি স্ক্রিন প্রটেক্টর বিবেচনা করার পরামর্শ দিই। এর দাম হচ্ছে ১,৫৫০ টাকা।

LDNIO Wi-Fi socket

LDNIO হল একটি ব্র্যান্ড যা Wi-Fi সকেট বা স্মার্ট প্লাগ সহ বিভিন্ন ইলেকট্রনিক আনুষাঙ্গিক এবং ডিভাইস তৈরি করে। একটি ওয়াই-ফাই সকেট, যা একটি স্মার্ট সকেট নামেও পরিচিত, একটি ডিভাইস যা একটি নিয়মিত প্রাচীর সকেটে প্লাগ করে এবং আপনাকে স্মার্টফোন অ্যাপ ব্যবহার করে বা অ্যামাজন অ্যালেক্সা বা গুগলের মতো ভার্চুয়াল সহকারীর মাধ্যমে ভয়েস কমান্ড ব্যবহার করে সংযুক্ত ডিভাইসের শক্তিকে দূরবর্তীভাবে নিয়ন্ত্রণ করতে দেয়। সহকারী।

একটি স্মার্ট পাওয়ার স্ট্রিপ যা আপনাকে দূরবর্তীভাবে আপনার স্মার্টফোন বা ট্যাবলেট ব্যবহার করে বাড়ির যন্ত্রপাতি নিয়ন্ত্রণ করতে দেয়। এটির একটি 2.4GHz ওয়্যারলেস সংযোগ রয়েছে এবং এটি LDNIO স্মার্ট লাইফ অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা যেতে পারে।

Features3 Power sockets + 1 USB-C + 3 USB-A
Rated Parameter: 2500W 10A 250V~
Input: 100-250V 50/60Hz 10A(Max)
PD Output: 5V3A, 9V3A, 12V2.5A, 15V2A, 20V1.5A 30W (Max)
QC Output: 5V3A, 9V2A, 12V1.5A 18W(Max)
Auto-ID Output: 5V2.4A
Total Power: 30W Max
WiFi Frequency: 2.4GHz
Cord Length: 2M

ইউনিভার্সাল স্মার্ট ওয়াইফাই LDNIO SCW3451 সকেটের অনেক বৈশিষ্ট্য রয়েছে যেমন:

  • এসি আউটলেট x 3, USB পোর্ট x 3
  • USB পোর্টের জন্য 30W দ্রুত চার্জ
  • টাইমিং ফাংশন: আপনি একটি নির্দিষ্ট সময়ে চালু বা বন্ধ করার জন্য পাওয়ার স্ট্রিপ সেট করতে পারেন।
  • দূরে মোড: আপনি দূরে থাকাকালীন প্লাগটিকে এলোমেলোভাবে চালু বা বন্ধ করতে সেট করতে পারেন এবং এটিকে কারও বাড়ির মতো মনে করতে পারেন।
  • স্মার্ট ইন্টিগ্রেশন: আপনি স্বয়ংক্রিয় দৃশ্য তৈরি করতে সেন্সর এবং আলোর মতো অন্যান্য স্মার্ট ডিভাইসের সাথে আপনার পাওয়ার স্ট্রিপ সংযোগ করতে পারেন।
  • শক্তি পর্যবেক্ষণ: আপনি সকেটে প্লাগ করা ডিভাইসগুলির শক্তি খরচ ট্র্যাক করতে পারেন।

Amber It Ip Phone App এর সুবিধা ও অসুবিধা

এখানে LDNIO SCW3451 WIFI ইউনিভার্সাল স্মার্ট পাওয়ার সকেটের সুবিধা এবং অসুবিধাগুলি রয়েছে:

সুবিধা

  • এসি আউটলেট x 3, USB পোর্ট x 3
  • USB পোর্টের জন্য 30W দ্রুত চার্জ
  • বেশ কিছু বুদ্ধিমান ফাংশন
  • অ্যালেক্সা এবং গুগল সহকারীর সাথে সামঞ্জস্যপূর্ণ

অসুবিধা

  • কিছু ব্যবহারকারী সংযোগ সমস্যা রিপোর্ট
  • অ্যাপ্লিকেশনটি ব্যবহার করা কিছুটা কঠিন হতে পারে

LDNIO SCW3451 WIFI Universal Smart Power Socket হল একটি বহুমুখী এবং ব্যবহারিক ডিভাইস যা আপনাকে শক্তি সঞ্চয় করতে, আপনার জীবনকে সহজ করতে এবং একটি স্মার্ট বাড়ি তৈরি করতে সাহায্য করে৷ LDNIO Wi-Fi socket প্রাইস ইন বাংলাদেশ ২,৩৫০ টাকা।

শেষকথা

উপরের গ্যাজেটগুলি হল কয়েকটি অনন্য এবং উদ্ভাবনী গ্যাজেট যা 2023 সালে উপলব্ধ হবে৷ প্রযুক্তির অগ্রগতির সাথে সাথে আমরা আগামী বছরগুলিতে আরও দুর্দান্ত গ্যাজেট আশা করতে পারি৷ এই গ্যাজেটগুলি আমাদের জীবনকে আরও সহজ, আরও সুবিধাজনক এবং আরও উপভোগ্য করে তুলতে পারে৷ তাই আপনি যদি বক্ররেখা থেকে এগিয়ে থাকার উপায় খুঁজছেন, তবে এই উত্তেজনাপূর্ণ নতুন গ্যাজেটগুলির মধ্যে কয়েকটি পরীক্ষা করে দেখুন৷


Share post on


ঘড়িতেই ChatGPT HK 9Pro Review & Price in Bangladesh Gadgets Review

ঘড়িতেই ChatGPT HK 9Pro Review & Price in Bangladesh

HK 9Pro পর্যালোচনা: একটি বিপ্লবী স্মার্টফোনপ্রযুক্তির দ্রুত গতির বিশ্বে, স্মার্টফোনগুলি উদ্ভাবনের অগ্রভাগে রয়েছে। HK...

By SamZone
Updated
Top 5 Unique Gadget’s for Your Car । অদ্ভুত সব কাজের গ্যাজেট! Gadgets Review

Top 5 Unique Gadget’s for Your Car । অদ্ভুত সব কাজের গ্যাজেট!

Top 5 Unique Gadget's for your Car: একটি গাড়ি পরিবহনের মাধ্যম থেকেও বেশি কিছু।...

By SamZone
Updated
পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ | বেস্ট পাওয়ার ব্যাংক ইন বাংলাদেশ Gadgets Review

পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ | বেস্ট পাওয়ার ব্যাংক ইন বাংলাদেশ

পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ | বেস্ট পাওয়ার ব্যাংক ইন বাংলাদেশ পাওয়ার ব্যাঙ্ক হল...

By SamZone
Updated
মেমরি কার্ডের দাম বাংলাদেশে | Best Memory Card For SmartPhone & Camera Gadgets Review

মেমরি কার্ডের দাম বাংলাদেশে | Best Memory Card For SmartPhone & Camera

মেমরি কার্ডের দোকান বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে সেরা মানের মেমরি কার্ড অফার করে। আজকের তথ্য...

By SamZone
Updated
Xinji Cobee C1 PROS প্রাইস ইন বাংলাদেশ ও রিভিও Gadgets Review

Xinji Cobee C1 PROS প্রাইস ইন বাংলাদেশ ও রিভিও

Xinji Cobee C1 PROS স্মার্টওয়াচের গভীর পর্যালোচনায় স্বাগতম, বিশেষ করে বাংলাদেশে এর দামের উপর...

By SamZone
Updated
Apple Watch Ultra প্রাইস ইন বাংলাদেশ | অ্যাপল ওয়াচ আল্ট্রা দাম কত? Gadgets Review

Apple Watch Ultra প্রাইস ইন বাংলাদেশ | অ্যাপল ওয়াচ আল্ট্রা দাম কত?

বাংলাদেশে Apple Watch Ultra-এর দাম প্রায় 85,990 টাকা থেকে শুরু হয়। স্মার্টওয়াচটির ডিসপ্লে 44...

By SamZone
Updated
মোবাইল ঘড়ি নতুন দাম | মোবাইল ঘড়ি দাম কত ২০২৩ Gadgets Review

মোবাইল ঘড়ি নতুন দাম | মোবাইল ঘড়ি দাম কত ২০২৩

আপনি যদি একটি সেল ফোন ঘড়ি কিনতে চান, আজকের পর্বটি আপনার জন্য। আজকের পর্বে,...

By SamZone
Updated
Hp Laptop প্রাইস ইন বাংলাদেশ | Hp ল্যাপটপ এর দাম কত? Gadgets Review

Hp Laptop প্রাইস ইন বাংলাদেশ | Hp ল্যাপটপ এর দাম কত?

বাংলাদেশে একটি লেটেস্ট এইচপি ল্যাপটপের দাম 38,000 টাকা থেকে সর্বোচ্চ দাম 197,900 টাকা। প্রতিষ্ঠার...

By SamZone
Updated