মোবাইল ঘড়ি নতুন দাম | মোবাইল ঘড়ি দাম কত ২০২৩

মোবাইল ঘড়ি নতুন দাম | মোবাইল ঘড়ি দাম কত ২০২৩

আপনি যদি একটি সেল ফোন ঘড়ি কিনতে চান, আজকের পর্বটি আপনার জন্য। আজকের পর্বে, আমরা 2023 সালের হটেস্ট মোবাইল ঘড়ি এবং আপনাকে সঠিক টাচস্ক্রিন ফোন ঘড়ি কিনতে সাহায্য করার জন্য দাম সম্পর্কে আইডিয়া দেবো। সুতরাং, আপনি যদি 2023 সালে মোবাইল ঘড়ির দাম জানতে চান তবে এই পোস্টটি সম্পূর্ণ পড়ুন।

স্মার্টওয়াচ বা স্মার্টফোনের আদলে তৈরি মোবাইল ঘড়ি ব্যবহার করার অনেক সুবিধা রয়েছে। বিশেষ করে এই মোবাইল ঘড়ি মৌলিক ফাংশন পূরণ করে। যেমন ক্যালকুলেশন হেল্প, টক টাইম, ডিজিটাল টাইম, বিভিন্ন স্মার্টফোন অ্যাপ্লিকেশন ইত্যাদি, যা সহজেই সমস্ত প্রক্রিয়া সমাধান করতে পারে, এই মোবাইল ঘড়ির সাধারণত অনেক সুবিধা রয়েছে। আপনি যদি একটি সেল ফোন ঘড়ি কিনতে আগ্রহী হন, আপনি এই নিবন্ধে জানতে পারেন যে সেল ফোন ঘড়ির দাম 2023 সালে কত হবে। তাই অনুগ্রহ করে পুরো পোস্টটি পড়ুন।

👉 Google News-এ Sam Zone ওয়েবসাইট অনুসরণ করতে এখানে ক্লিক করুন এবং আমাদের ফলো করুন

Apple Watch Ultra Price In Bangladesh | Apple Watch Ultra Full Review

মোবাইল ঘড়ির দাম কত ২০২৩

আজকাল, মোবাইল ঘড়ি খুব সাধারণ। স্মার্টফোনের জন্য ধন্যবাদ, মোবাইল ঘড়ি উঠছে। কিছু জিনিস আপনি আপনার স্মার্টফোনে করতে পারেন, আপনি আপনার মোবাইল ঘড়িতেও করতে পারেন। তার মানে আপনি আপনার মোবাইল ঘড়িটি নিয়মিত ঘড়ির মতো ধরে রাখতে এবং ব্যবহার করতে পারেন। কিন্তু এটি একটি মোবাইল ঘড়ি।

এবং এই বিভিন্ন মডেল এবং বিভিন্ন ব্র্যান্ড হয়. বাংলাদেশে অনেক ব্র্যান্ডের মোবাইল ঘড়ি পাওয়া যায়, যেমন Apple মোবাইল ঘড়ি, Xiaomi মোবাইল ঘড়ি এবং Huawei মোবাইল ঘড়ি। এই চিহ্নগুলি বাংলাদেশে সবচেয়ে বেশি ব্যবহৃত হয়। এবং এই পোস্টে, আমরা 2023 মোবাইল ঘড়ির দাম বিস্তারিত করেছি।

মোবাইল ঘড়ি নতুন দাম

একটি মোবাইল ঘড়ি একটি স্মার্ট ঘড়ি. এটি একটি সম্পূর্ণ স্মার্টফোনের মতো বুদ্ধিমত্তার সাথে ব্যবহার করা যেতে পারে। এটি একটি স্মার্টওয়াচ যা স্মার্টফোন অ্যাপ ডাউনলোড করতে পারে। আপনি এই ঘড়ির সাথে ব্লুটুথ, সিম কার্ড, রেডিও সিস্টেম, অ্যালার্ম ঘড়ি, ডিজিটাল ঘড়ি ইত্যাদি ব্যবহার করতে পারেন। এই মোবাইল ঘড়ির সাহায্যে, আপনি দ্রুত আপনার অবস্থান খুঁজে পেতে পারেন এবং যে কোনো জায়গায় মানচিত্র দেখতে পারেন। এছাড়াও, ছোট স্পিকার এবং মাইক্রো এসডি সামঞ্জস্যযোগ্য। অতএব, এই ঘড়ি অনেক সুবিধা আছে।

১৫০০০ টাকার মধ্যে ভালো মোবাইল ফোন বাংলাদেশ ২০২৩-২০২৪

টাচ মোবাইল ঘড়ি দাম সহ price in bangladesh 2023

Smartwatch ModelPrice in Bangladesh
V2 Android Bluetooth Wireless Smart Watch1300 Tk
Max Plus Q29 Smart Watch1000 Tk
A9B-HQ Smart Watch1500 Tk
TE Smart Band Watch1320 Tk
D29 Kingdo Smart Watch1200 Tk
V8 Smart Watch1150 Tk
Y20 Ultra2290 Tk
Apple Watch20-25000 Tk
Xiaomi Watch2000+ Tk
Huawei Watch2-3000 Tk
V8 Max Plus2000 Tk
A1 Smart Watch1000 Tk
V8 Max Plus Android Bluetooth2990 Tk
RX-Q18 NFC Android Bluetooth Wireless Smart Watch1600 Tk

এই মোবাইলের দাম জানা থাকলে অনলাইনে দেখুন। আপনি এই পোস্টে মোবাইল ঘড়িটির সম্পূর্ণতা শিখতে পারেন। কারণ আমরা 2023 সালে মোবাইল ঘড়ির মূল্য সঠিকভাবে এবং নির্ভুলভাবে বিশ্লেষণ করেছি এবং এটি আপনার কাছে উপস্থাপন করছি।

Xiaomi Redmi প্রাইস ইন বাংলাদেশ | Xiaomi রেডমি মোবাইলের দাম কত?

কোন ব্র্যান্ডের মোবাইল ঘড়ি ভালো

পরবর্তীতে, তথ্য প্রযুক্তির বিকাশের জন্য ধন্যবাদ, মোবাইল ঘড়ি ফ্যাশনেবল হয়ে উঠেছে এবং তাদের জনপ্রিয়তা দিন দিন বাড়ছে। কারণ আগে আমরা কেবল মোবাইল ফোনের মাধ্যমে কথা বলতে পারতাম, কিন্তু এটি এখন আর মোবাইল ফোনের মধ্যে সীমাবদ্ধ নেই এবং মোবাইল ফোনের মাধ্যমে কথা বলার একটি ব্যবস্থা চালু করা হয়েছে।

এই কব্জি ঘড়িটিকে মোবাইল ঘড়ি বলার কারণ হল মোবাইল ফোনে যেমন কথা বলার সিস্টেম আছে, তেমনি ইন্টারনেট সার্ফ করারও একটি সিস্টেম রয়েছে, এই ঘড়িটি সময়ের সাথে সাথে কথা বলতে এবং ইন্টারনেট ব্যবহার করতে পারে।

বাজারে উপলব্ধ অনেক ব্র্যান্ডের মোবাইল ঘড়ির মধ্যে, আজকের নিবন্ধে, আমরা সবচেয়ে জনপ্রিয় এবং সেরা দশটি মোবাইল ঘড়ি তুলে ধরব।

১০ হাজার টাকার মধ্যে ভাল মোবাইল ফোন বাংলাদেশে ২০২৩

বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের সেল ফোন ঘড়ি পাওয়া যায়। এখনও একটি মানের পার্থক্য আছে। বাজারে মানসম্পন্ন সেল ফোন ঘড়ি পাওয়া যায়, তবে নিম্নমানের ঘড়িও রয়েছে। যারা উচ্চ মানের ঘড়ি কিনতে চান তারা অ্যাপল মোবাইল ঘড়ি কিনতে পারেন। বাংলাদেশের বাজারে একটি Xiaomi মোবাইল ঘড়িও রয়েছে।

এছাড়াও রয়েছে হুয়াওয়ে মোবাইল ঘড়ি। তবে, আপনি যদি একটি মানসম্পন্ন ব্র্যান্ডের ফোন কিনতে চান তবে অ্যাপল ওয়াচটি একটি ভাল পছন্দ।

এখন আপনি যদি একটি মানসম্পন্ন এবং সাশ্রয়ী মূল্যের সেলফোন কিনতে চান তবে আপনি Xiaomi এবং Huawei সেলফোন ঘড়ি কিনতে পারেন। কিন্তু আপনি কেনার আগে, আপনি একটি ঘনিষ্ঠভাবে দেখুন এবং কিনতে হবে.

Apple মোবাইল ঘড়ির দাম কত ২০২৩

এ বিষয়ে অন্যতম আর জনপ্রিয় একটি ব্র্যান্ড হচ্ছে অ্যাপল কোম্পানি । এ কোম্পানি সকল আপন নয় অনেক বেশি ভালো এবং দামের হয়ে থাকে। তাই আপনি যদি অ্যাপল কোম্পানির মোবাইল ঘড়ি কিনতে চান তাহলে আপনাকে সর্বনিম্ন একটি ঘড়ির জন্য ৩০ হাজার টাকা দাম পড়বে। বর্তমান সময়ের সব কিছু এসব মোবাইল বা স্মার্ট ওয়াচ দাম অনেক বেশি। ২০ হাজার,২৫ হাজার ৩০ টাকা বা এ থেকে বেশি টাকা দিয়ে আপনি এই কোম্পানির মোবাইল ঘড়ি কিনতে পারবেন। মোবাইল ঘড়ির দাম সম্পূর্ণ নির্ভর করে মোবাইল ঘড়ির মডেলের উপর।

Xiaomi মোবাইল ঘড়ির দাম ২০২৩

শাওমি অনেক পরিচিত একটি ব্র্যান্ড। এই কোম্পানির মোবাইল ফোন অনেক বেশি জনপ্রিয়। পাশাপাশি স্মার্ট ওয়াচ বা মোবাইল ঘড়ি এটিও অনেক বেশি পরিচিত এবং জনপ্রিয়। যারা এই মোবাইলগুলো কিনতে ইচ্ছুক তারা চাইলে এই কোম্পানির মোবাইল ঘড়ি কিনতে পারেন। এ কোম্পানির মোবাইল ঘড়ি সর্বনিম্ন ২ হাজার টাকা হলে কিনতে পারবেন। যেমন Xiaomi MILAB W01 এই মডেলের শাওমি ঘড়ির মূল্য ২৭০০ টাকা। এছাড়াও এর থেকে বেশি দামে আপনি ঘুরে কিনতে পারবেন। সম্পূর্ণ নির্ভর করে আপনার পছন্দের ঘড়ির মডেলের উপর। নিম্নে কয়েকটি Xiaomi মোবাইল ঘড়ির মডেল দাম সহ উল্লেখ করা হলো।

কিস্তিতে মোবাইল ফোন কিভাবে কেনা যায় ও এর নিয়ম কানুন কি

Huawei মোবাইল ঘড়ির দাম ২০২৩

Huawei বিশ্বের অন্যতম একটি জনপ্রিয় ব্যান্ড। এই কোম্পানির মোবাইল ঘড়ি বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। যেগুলো সাধারণ জনগণের কাছে অনেক বেশি পছন্দের। যে এই কোম্পানির মোবাইল ঘড়ি এবং মজবুত হয়ে থাকে। অনেকদিন পর্যন্ত এই ঘড়ি ব্যবহার করতে পারবেন। সকল দিক দিয়েই এ কোম্পানির ঘড়ির ক্যাপাসিটি অনেক ভালো। তাই আপনি নিঃসন্দেহে হয় Huawei মোবাইল ঘড়ি কিনতে পারেন। এ কোম্পানির মোবাইল ঘড়ির দাম সর্বনিম্ন ২ হাজার ৩ হাজার টাকার মধ্যে পাওয়া যায়। আপনি যদি আরও ভালো মানের হওয়াই মোবাইল ঘড়ি কিনতে চান তাহলে আপনার অনেক বেশি টাকা খরচ হতে পারে।

Y20 Ultra মোবাইল ঘড়ির দাম ২০২৩

Y20 Ultra মোবাইল ঘড়ি একটি উচ্চ প্রত্যাশিত পণ্য যা প্রযুক্তি সম্প্রদায়ের মধ্যে মনোযোগ অর্জন করেছে। যেহেতু আমরা 2023-এর দিকে তাকিয়ে আছি, আশা করা হচ্ছে যে এই উন্নত ডিভাইসের দাম বাজারের অন্যান্য প্রিমিয়াম স্মার্টওয়াচগুলির সাথে সামঞ্জস্যপূর্ণ হবে৷ যাইহোক, এর অত্যাধুনিক প্রযুক্তি এবং উদ্ভাবনী বৈশিষ্ট্যগুলির কারণে, Y20 Ultra মোবাইল ঘড়ির সাথে সামান্য প্রিমিয়াম সংযুক্ত থাকতে পারে। যেকোনো নতুন পণ্য লঞ্চের মতো, বাজারের চাহিদা, প্রাপ্যতা এবং অন্যান্য বাজারের কারণের উপর নির্ভর করে মূল্য পরিবর্তিত হতে পারে। যাইহোক, Y20 Ultra মোবাইল ঘড়ি দাম ২,২৯০ টাকা।

কিভাবে একটি মোবাইল ফোনের জন্য একটি ভাল ঘড়ি কিনবেন

একটি মোবাইল ফোনের জন্য একটি মানের ঘড়ি কেনার সময় আপনার কী মনোযোগ দেওয়া উচিত। এটি নীচে আপনার জন্য বিশদভাবে ব্যাখ্যা করা হয়েছে। উদাহরণস্বরূপ, একটি সেল ফোনের জন্য একটি গুণমানের ঘড়ি কিনতে, আপনাকে এর বৈশিষ্ট্যগুলি জানতে হবে। হঠাৎ, মোবাইল ফোনের জন্য মানসম্পন্ন ঘড়ির বৈশিষ্ট্যগুলি লক্ষণীয় হয়ে ওঠে।

  • ব্যাটারির ক্ষমতা খুব ভালো হতে হবে।
  • বিশেষ ফিচারে রয়েছে জেমস ব্লুটুথ এবং স্পিকার।
  • অ্যান্ড্রয়েড অ্যাপ থাকতে হবে।
  • ট্র্যাকিং ডিভাইস প্রয়োজন
  • পর্যবেক্ষণ
  • একটি উচ্চ মানের আপডেট সিস্টেম সংযুক্ত করা আবশ্যক, ইত্যাদি।

ওয়াটারপ্রুফ মোবাইল ঘড়ির দাম ২০২৩

বাংলাদেশের বাজারে সব ধরনের মোবাইল ঘড়ি পাওয়া যাবে। উচ্চ মানের মোবাইল ফোন ঘড়ি এখন সর্বত্র পাওয়া যায়. উদাহরণস্বরূপ, মোবাইল ফোনের জন্য জলরোধী ঘড়ি। এই ঘড়ি ভিজে গেলেও ভিতরে পানি ঢুকবে না। তিনি সম্পূর্ণ সুরক্ষিত। কিছু মোবাইল ফোন ঘড়ি জল ক্ষতিগ্রস্ত হতে পারে. কিন্তু ওয়াটারপ্রুফ সেল ফোন ঘড়ি একেবারে ওয়াটারপ্রুফ। ঘড়িটি পানিতে তলিয়ে গেলেও সমস্যা নেই। আর এই ওয়াটারপ্রুফ মোবাইল ফোন ঘড়ির দাম বাজারে পাওয়া অন্যান্য মোবাইল ফোন ঘড়ির মতোই।

উদাহরণস্বরূপ, আপনি যদি Xiaomi ব্র্যান্ডের একটি ওয়াটারপ্রুফ মোবাইল ফোন কিনতে চান তবে আপনি একটি Huawei মোবাইল ঘড়ি কিনতে বাজারে যেতে পারেন। আপনি ন্যূনতম 2,000 টাকা থেকে 5,000 থেকে 10,000 টাকা দামে এমন একটি ওয়াটারপ্রুফ মোবাইল ফোন ঘড়ি কিনতে পারেন। এখানে বিভিন্ন মডেলও পাওয়া যায়, যেগুলোর দাম মডেলের উপর নির্ভর করে। নীচে দাম সহ কিছু জলরোধী সেল ফোন ঘড়ি রয়েছে।

সস্তা মোবাইল ঘড়ি ২০২৩

বাজারে নিম্নমানের মোবাইল ফোনের ঘড়ি পাওয়া যায় যেগুলো অনেক সস্তা। আপনি 1800 থেকে 2500 টাকার মধ্যে নিম্নমানের মোবাইল ফোন ঘড়ি পেতে পারেন। কিন্তু আত্মা অনেক খারাপ হবে। অন্যান্য ঘড়ির তুলনায় এর কার্যকারিতা অনেক কম হবে। এই মডেলের Colmi P28 Plus মোবাইল ঘড়িটির বর্তমান মূল্য 2200 টাকা। এমন সাশ্রয়ী মূল্যে বাজারে অন্যান্য মডেলের মোবাইল ঘড়ি রয়েছে। বাজারে যান এবং আপনার মোবাইল ফোনে এটি কিনুন।

শেষ কথা

বাংলাদেশে বিভিন্ন ব্র্যান্ডের মোবাইল ফোন পাওয়া যায়। আপনার জন্য উপযুক্ত একটি গুণমানের ঘড়ি বেছে নেওয়া আপনার উপর নির্ভর করে। আপনি যদি একটি মানসম্পন্ন ঘড়ি কিনতে চান তবে আপনার বাজেট একটু বেশি হওয়া উচিত। সস্তা বা নিম্নমানের ঘড়ি কিনতে চাইলেও আপনার বাজেট কম। তবে, আপনি অবশ্যই অ্যাপল, হুয়াওয়ে এবং শাওমি এই কোম্পানিগুলির মোবাইল ঘড়ি ব্যবহার করতে পারেন। এসব কোম্পানির মোবাইল ঘড়ির দাম জানার লক্ষ্যে ইতিমধ্যেই আইডিয়া উপস্থাপন করা হয়েছে। আপনি অন্যদের সাথে এই পোস্ট শেয়ার করুন। যাইহোক, এই সম্পর্কে আপনার যদি সাধারণ প্রশ্ন থাকে তবে নীচে একটি মন্তব্য করুন। আমি উত্তর দেওয়ার চেষ্টা করব।


Share post on


ঘড়িতেই ChatGPT HK 9Pro Review & Price in Bangladesh Gadgets Review

ঘড়িতেই ChatGPT HK 9Pro Review & Price in Bangladesh

HK 9Pro পর্যালোচনা: একটি বিপ্লবী স্মার্টফোনপ্রযুক্তির দ্রুত গতির বিশ্বে, স্মার্টফোনগুলি উদ্ভাবনের অগ্রভাগে রয়েছে। HK...

By SamZone
Updated
Top 5 Unique Gadget’s for Your Car । অদ্ভুত সব কাজের গ্যাজেট! Gadgets Review

Top 5 Unique Gadget’s for Your Car । অদ্ভুত সব কাজের গ্যাজেট!

Top 5 Unique Gadget's for your Car: একটি গাড়ি পরিবহনের মাধ্যম থেকেও বেশি কিছু।...

By SamZone
Updated
পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ | বেস্ট পাওয়ার ব্যাংক ইন বাংলাদেশ Gadgets Review

পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ | বেস্ট পাওয়ার ব্যাংক ইন বাংলাদেশ

পাওয়ার ব্যাংক প্রাইস ইন বাংলাদেশ | বেস্ট পাওয়ার ব্যাংক ইন বাংলাদেশ পাওয়ার ব্যাঙ্ক হল...

By SamZone
Updated
মেমরি কার্ডের দাম বাংলাদেশে | Best Memory Card For SmartPhone & Camera Gadgets Review

মেমরি কার্ডের দাম বাংলাদেশে | Best Memory Card For SmartPhone & Camera

মেমরি কার্ডের দোকান বাংলাদেশে সাশ্রয়ী মূল্যে সেরা মানের মেমরি কার্ড অফার করে। আজকের তথ্য...

By SamZone
Updated
Xinji Cobee C1 PROS প্রাইস ইন বাংলাদেশ ও রিভিও Gadgets Review

Xinji Cobee C1 PROS প্রাইস ইন বাংলাদেশ ও রিভিও

Xinji Cobee C1 PROS স্মার্টওয়াচের গভীর পর্যালোচনায় স্বাগতম, বিশেষ করে বাংলাদেশে এর দামের উপর...

By SamZone
Updated
Apple Watch Ultra প্রাইস ইন বাংলাদেশ | অ্যাপল ওয়াচ আল্ট্রা দাম কত? Gadgets Review

Apple Watch Ultra প্রাইস ইন বাংলাদেশ | অ্যাপল ওয়াচ আল্ট্রা দাম কত?

বাংলাদেশে Apple Watch Ultra-এর দাম প্রায় 85,990 টাকা থেকে শুরু হয়। স্মার্টওয়াচটির ডিসপ্লে 44...

By SamZone
Updated
সেরা ৫ টি গ্যাজেট ২০২৩ Gadgets Review

সেরা ৫ টি গ্যাজেট ২০২৩

আজকের টপিক টি খুব বেশি ইউনিক এবং খুবই ইন্টারেস্টিং কারণ আজকের ভিডিওতে টপ ফাইভ...

By SamZone
Updated
Hp Laptop প্রাইস ইন বাংলাদেশ | Hp ল্যাপটপ এর দাম কত? Gadgets Review

Hp Laptop প্রাইস ইন বাংলাদেশ | Hp ল্যাপটপ এর দাম কত?

বাংলাদেশে একটি লেটেস্ট এইচপি ল্যাপটপের দাম 38,000 টাকা থেকে সর্বোচ্চ দাম 197,900 টাকা। প্রতিষ্ঠার...

By SamZone
Updated